আমার সম্পর্কে

Abu Hasan Rumi, আবু হাসান রুমি

প্রত্যেক মানুষেরই নিজ নিজ পরিচয় থাকে। ব্যক্তি পরিচয় মানুষের ব্যক্তিস্বত্তাকে জাগিয়ে তোলে। আমি বর্তমান মানব সভ্যতার একটি অংশ। আর তাই আমারও একটি নিজস্ব পরিচয় আছে। আমি রুমি। আমার জন্ম ফেনীতে। ছোটবেলাটা চট্টগ্রামে কাটালেও পরবর্তীতে আবার ফেনীতে শিফট হই। আমার বসবাস আন্তর্জালের (ইন্টারনেট) অলিগলিতে। বোঝাই যাচ্ছে আমার দিনের বেশিরভাগ সময় কাটে গণকযন্ত্র (কম্পিউটার) নিয়ে গুতাগুতি করে। মাঝেমধ্যে বাসার বিভিন্ন কক্ষে পদব্রজে অভিযান চালাই আর একটু-আধটু বাইরের হাওয়া খেতে যাই।

 

বর্তমানে আমি যুক্তরাষ্ট্রের আইওয়া অঙ্গরাজ্যের একটা কোম্পানিতে সিইও এর এক্সিকিউটিভ এসিস্ট্যান্ট হিসেবে কর্মরত আছি। আমি বাংলাদেশেই থাকি এবং রিমোটলি কাজ করি। বেশির ভাগ সময়ই ফ্রিল্যান্স মার্কেটপ্লেস থেকে প্রজেক্ট নিয়ে কাজ করি। তাই আমি নতুন কিছু স্কিল ডেভেলপ করার চেষ্টায় আছি এবং প্রতিনিয়তই নতুন নতুন বিষয় শিখছি।

 

বিজ্ঞান নিয়ে ছোটকাল থেকেই আমার আমার ব্যাপক আগ্রহ রয়েছে। এ আগ্রহ কখনো কমার বা যাওয়ার নয়। আমি বিজ্ঞান দিয়ে সব কিছুকে বিশ্লেষণ করার চেষ্টা করি এবং নানা বৈজ্ঞানিক তথ্য জানতে পছন্দ করি। এ ব্লগে আপনি তারই স্পষ্ট ছাপ বুঝতে পারবেন।

 

আমার পারসোনালিটি নিয়ে ভাবতে গেলে অনেকটা ঝামেলাই পোহাতে হবে আপনাকে। আমি অনেক কিছুটা সহজ সরল এবং কিছুটা জটিল একজন মানুষ। সব কিছুতেই যুক্তি খুজে বেড়াই। মাঝে মাঝে অল্পতেই রেগে যাই যার কারনে পরবর্তীতে অনুতপ্ত হই। আমাকে রাগানোর সবচেয়ে সহজ উপাই হল, আমার আত্মসম্মানে আঘাত করা। আমি বন্ধুদের সাথে হাসিমুখে থাকতে পছন্দ করি এবং সবার সাথে বন্ধুত্বপূর্ণ আচরন করার চেষ্টা করি।

 

কারো সাথে বন্ধুত্ব করার ক্ষেত্রে বয়স বা অবস্থা কোনোকিছুই দেখি না। একজন মানুষকে দেখার সাথে সাথেই তার আচার আচরন, কথা বলার ভঙ্গিমা অনুযায়ী তাকে বুঝার চেষ্টা করি। তাই যে কেউ যে কোনো প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতে পারেন। আমি আমার সাধ্যমত উত্তর দেয়ার চেষ্টা করবো। আমার সাথে যোগাযোগ করার জন্য “যোগাযোগ” পেজ ব্যবহার করুন।

 

ধন্যবাদ

আবু হাসান রুমি 

 

 

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top